🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২১ শ্রাবণ, ১৪২৮ ৷ ৫ আগস্ট, ২০২১ ৷

কেরানীগঞ্জে আটকের তিন ঘন্টা পর ইসলামি নেতা হানিফ মেম্বার মুক্ত


❏ বৃহস্পতিবার, জুলাই ৮, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ:-ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন ইসলামি আন্দোলনের সভাপতি ও শাক্তা ইউনিয়নের সাবেক মেম্বার আলহাজ্ব মো. হানিফ আটকের ৩ ঘন্টা পর জামিনে মুক্তি পেয়েছেন।

আজ বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে শাক্তা ইউনিয়নের বালুচর গ্রামের তার নিজ বাড়ি থেকে আটক করে কঠোর নিরাপত্তায় আদালতে পাঠায় কেরানীগঞ্জ মডেল থানাপুলিশ।

ইসলামি এই নেতা আটক থাকাকালে ইসলামি আন্দোলনের নেতা এবং সংবাদকর্মীরা থানা এলাকায় ভীড় করে, তবে কোন গণমাধ্যমকর্মী এবং নেতাদের থানায় ঢুকতে দেওয়া হয়নি। পাশাপাশি তার বিরুদ্ধে একাধিক মামলা থাকায় তাকে কোন মামলায় আটক দেখানো হয়েছে সেটাও নিশ্চিত করেনি কেরানীগঞ্জ মডেল থানাপুলিশ।

আলোচিত এই নেতার আটক এবং জামিনে মুক্তির ব্যাপারে ইসলামি আন্দোলন কেরানীগঞ্জ মডেল থানার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জহিরুল ইসলাম বলেন, প্রতিপক্ষ লোকের মদদে একটি গ্রাম্য সালিশকে কেন্দ্র করে তার বিরুদ্ধে মামলা করে একই গ্রামের আলী আকবরের ছেলে কাজল। পরে আজ বিকেলে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ তাকে আটক করে কোর্টে পাঠালে বিশেষ কোর্ট তার জামিন আদেশ মঞ্জুর করে। তিনি জামিনে মুক্তি পেয়ে বাড়ির পথে রয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু ছালাম মিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে কেরানীগঞ্জ সার্কেলের এএসপি শাহাবুদ্দিন কবির জানিয়েছেন, করোনার কারণে সাধারণ লোকসহ সাংবাদিকদের থানায় ঢুকতে দেওয়া হয়নি। বাহির থেকেই সেবা গ্রহীতাদের সার্ভিস দেওয়া হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন