• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

রাঙামাটিতে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে নিহত-১,মধ্যরাতে লাশ উদ্ধার

Rangamati news
❏ শুক্রবার, জুলাই ৯, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির চন্দ্রঘোনা থানাধীন ভাল্লুকিয়ার তিনছড়ি এলাকায় বিবদমান দু’টি পাহাড়ি সন্ত্রাসী গ্রুপের মধ্যে কয়েক দফা গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকাল থেকে থেমে সন্ধ্যারাত অব্দি কয়েকদফায় এই গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে বলে স্থানীয় মাধ্যমে জানতে পেরেছে পুলিশ।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এই ঘটনায় নিহত ৪০ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় আনা হয়েছে।

ওসি বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েই আমি আমার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে রওয়ানা হই। অত্যন্ত দূর্গম এরিয়া হওয়ায় সেখানে মোবাইল নেটওয়ার্ক ছিলোনা। রাত সাড়ে এগারোটার সময় নিহতের মরদেহ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসা হয়। কিন্তু এখনো পর্যন্ত নিহতের পরিচয় সনাক্ত করতে পারিনি। স্থানীয় জনপ্রতিনিধিদের খবর পাঠিয়েছি, তারা সকালে থানা আসলে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

এদিকে প্রাথমিক ভাবে পুলিশের ধারনা নিহত ব্যক্তি জেএসএস মূল দলের সক্রিয় কর্মী হতে পারে। এই ঘটনার পর থেকেই ঘটনাস্থল ও আশেপাশের এলাকাগুলোতে সেনা-পুলিশের যৌথটহল জোরদার করা হয়েছে বলেও জানিয়েছেন চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন