🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৪ জুলাই, ২০২১ ৷

কেরানীগঞ্জে সাংবাদিক শুভ’র ওপর হামলাকারী কিশোর গ্যাং লিডার অর্ণব গ্রেফতার

Keranigonj news
❏ শুক্রবার, জুলাই ৯, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জের আটিবাজারে সাংবাদিক শুভ’র ওপর হামলাকারি কিশোর গ্যাং লিডার অর্ণব’কে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানাপুলিশ।

কিশোর গ্যাং লিডার অর্ণব আটিবাজার দাড়িপাড়া গ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার (০৮ জুলাই) ভোরে আটিবাজার থেকে তাকে গ্রেফতার করে আটিবাজার পুলিশ ফাঁড়ির সঙ্গীয় ফোর্স সহ উপ-পরিদর্শক খায়রুজ্জামান। পরে আসামিকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, অর্ণব এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, কিশোর গ্যাং পরিচালনা, মাদক ব্যাবসা সহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অর্ণবের চাঁদাবাজি ও নির্যাতনের শিকার হয়েছেন অনেকেই ভয়ে এতোদিন কেউ মুখ খুলেনি। তবে গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি ফিরেছে বলে জানা যায়।

গত ২৭ জুন কেরানিগঞ্জ মডেল থানার আটিবাজারে নয়াবাজার ডিগ্রি কলেজের সামনের রাস্তায় আতর্কিত হামলার শিকার হন ‘দৈনিক আমাদের কন্ঠের’ স্টাফ রিপোর্টার সোহেল রানা শুভ। হামলা কারি অর্ণব(২৪), শাহজাহান(৩৪) ও বেলাল হোসেন(৩৭) সহ অজ্ঞাত নামা বেশ কয়েকজন সন্ত্রাসী সাংবাদিক শুভকে মারধর করে মৃতপ্রায় অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় তাঁর ব্যবহৃত অ্যাপাচি মোটর সাইকেলের ব্যাপক ক্ষয়ক্ষতি সহ নগদ টাকা লুট করে সসন্ত্রাসীরা। পরে শুভ’র সহকর্মী ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। পাঁচ দিনের চিকিৎসা শেষে গত ২ জুলাই এ ঘটনায় কেরানিগঞ্জ মডেল থানায় মামলা করেন ভুক্তভোগী শুভ।

গ্রেফতারের বিষয়ে আটিবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক খায়রুজ্জামান বলেন, ওসি স্যারের নির্দেশে মামলার পর থেকেই আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত ছিলো। আজ ভোরে আমরা আসামি অর্ণবকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। তবে বাকি দুই আসামি কেরানীগঞ্জের স্থানীয় না হওয়ায় তাদের অবস্থান সনাক্ত করতে বেগ পেতে হচ্ছে। আমরা আশাবাদী খুব দ্রুতই বাকি আসামিদের গ্রেফতার করতে পারবো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন