• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

রাজশাহীতে করোনা ইউনিটে আরও ১৮ জনের মৃত্যু

Rajshahi medical
❏ শুক্রবার, জুলাই ৯, ২০২১ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘন্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩জন ও উপসর্গে নিয়ে ১৫ জনের মৃত্যু হয়। শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় মৃতদের মধ্যে রাজশাহী জেলারই ১০জন, চাঁপাইনবাবগঞ্জের ২জন, নাটোর ২জন, নওগাঁর ২জন, কুষ্টিয়ার ১জন ও সিরাজগঞ্জের ১জন রয়েছেন। এর মধ্যে করোনা সংক্রমণে মারা গেছেন রাজশাহীর ২জন ও নওগাঁর ১জন। অন্যদিকে উপসর্গে মারা গেছেন রাজশাহীর ৮জন, চাঁপাইনবাবগঞ্জের ২জন, নাটোরের ২জন, নওগাঁর ১জন, কুষ্টিয়ার ১জন ও সিরাজগঞ্জের ১জন। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, গত ২৪ ঘন্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৭৮ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫২ জন। রামেকে করোনা আক্রানমশ হয়ে ২০৬ জন ও উপসর্গ নিয়ে ২৯৫ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় রামেক হাসপাতালের দুই ল্যাবের টেস্টে মোট ৫৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১০৪ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন