• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

কেরানীগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেটের সহযোগী আটক

Keranigonj news
❏ শুক্রবার, জুলাই ৯, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে মনির হোসেন (৩৫) নামের প্রতারক চক্রের এক ভুয়া ম্যাজিস্ট্রেটের সহযোগীকে আটক করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার (৯ জুলাই) সকালে কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের লাখির চর এলাকা থেকে তাকে আটক করে।

জানা যায়, প্রতারক চক্রটি আজ এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানে ভয়ভীতি দেখি ২৪ হাজার টাকা হাতিয়ে নেয়। আজও একই এলাকায় আসলে তাদের একজনকে আটক করলেও বাকি তিনজন পালিয়ে যায়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার (ঢাকা মেট্রো ১৫-১৩৩৫) ও কিছু কাগজপত্র জব্দ করা হয়।

ভুক্তভোগী রিয়াজুল জানান, গতকাল এ চক্রটি তার ভাতের হোটেল হতে ৪০ হাজার টাকা জরিমানা হিসেবে আদায় করে। তার নিকট টাকা না থাকায় তিনি ঋণ করে এ টাকা প্রতারকদের পরিশোধ করেন।

আরেক ভুক্তভোগী তাইজুল ইসলাম জানান, আজ সকালে তার মুদি দোকান হতে ২০ হাজার এবং অন্যান্য দোকানদারের কাছ থেকেও ২/৪ হাজার টাকা করে বহু টাকা পয়সা আদায় করে। এছাড়া নতুন সোনাকান্দা বিসিক শিল্পনগরী, লাখিরচর ব্রিজ এলাকায়ও তারা চাঁদা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের কামরুল হাসান সোহেল বলেন, আমরা জানতে পেরেছি যে, বেশ কিছু দিন যাবত এই প্রতারক চক্রটি কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় গিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। আজ এ চক্রের একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে চেষ্টা চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন