• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

শাহজাদপুরে ২টি গাঁজা গাছসহ গ্রেফতার-১

Gaja gas
❏ শুক্রবার, জুলাই ৯, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ২টি গাঁজা গাছসহ রফিকুল ইসলাম নামের একজন গাঁজা চাষীকে গেফতার করা হয়েছে।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৮ জুলাই) রাত পৌনে ৪টায় উপ-পরিদর্শক আব্দুল মান্নানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বেনোটিয়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় বোনোটিয়া গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ২টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যাওয়ার সময় গাঁজা চাষী রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। রফিকুল ইসলাম বেনোটিয়া গ্রামের বাহের আলীর ছেলে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে মাদক বিরোধী এই অভিযান পরিচালিত হয়। গাঁজা চাষি রফিকুলকে আমরা গ্রেফতার করতে সক্ষম হলেও তার গাঁজা চাষের সহকারি উপজেলার গুপিনাথপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে মুন্নাফ আলী (৩২) পালিয়ে যেতে সক্ষম হয়।

মাদক বিরোধী এই অভিযানে আরো ছিলেন, এএসআই মনসুর রহমান, এএসআই হোসাইন আলী, এএসআই নাজমুল হক, এএসআই মকবুল হোসেন ও কনস্টেবল মেরাজুল ইসলাম।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, উদ্ধারকৃত দুইটি গাঁজার গাছের ওজন ১১ কেজি ৮০০ গ্রাম। আটককৃত রফিকুল ইসলামের নামে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর ৯(১) ধারায় থানায় মামলা দায়ের করে শাহজাদপুর আমলী আদালতের মাধ্যমে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন