• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

রাজশাহী থেকে অপহৃত স্কুলছাত্রী নারায়ণগঞ্জে উদ্ধার, আটক ১

atok 53
❏ শনিবার, জুলাই ১০, ২০২১ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার মশিদপুর এলাকা অপহরণ হওয়া স্কুলছাত্রীকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

১৯ দিন পূবে অপহরণ হওয়া ছাত্রীটির সাথে অপহরণকারী আশিক আহম্মেদ কেও আটক করা হয়েছে। আজ শনিবার ভোর রাতে বাঘা থানার (ইন্সেপেক্টর) তদন্ত এ অভিযান পরিচালনা করেন।

এর পূর্বে পুলিশ এ মামলায় উপজেলার মশিদপুর গ্রামের হজরত আলীর ছেলে সুজন আলী (৩০), হারুণ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও ফরিদ আলীর ছেলে হৃদয় আহম্মেদ (২২) কে আটক করেন।

প্রসঙ্গত: গত মাসের ২১ তারিখ মশিদপুর গ্রামের সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী সন্ধ্যায় নানার বাড়ি থেকে নিজ বাড়ি আসছিল। এ সময় একই গ্রামের হাফিজুল ইসলামের ছেলে আশিক আহম্মেদ (২২) সে তার ৫-৬ জন বন্ধুর সহযোগিতায় ঐ ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক তাকে মাইক্রোতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে আসামীকে করে পরদিন বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।

সর্বশেষ ঘটনার ১৯ দিন পর নারায়নগঞ্জ থানা পুলিশের সহায়তায় বাঘা থানার পরির্দশক (তদন্ত) মোয়াজ্জেম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অপহরণকারী আশিক আহম্মেদ কে আটক করাসহ স্কুলছাত্রীকে উদ্ধার করেতে সক্ষম হন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আইনগতভাবে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন