• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

১০ দিনে ৭১১ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত


❏ শনিবার, জুলাই ১০, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- দেশজুড়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব আবারও বেড়েই চলছে। একদিকে যেমন বাড়ছে আক্রান্তের সংখ্যা তেমনি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। দেশব্যাপী সংক্রমণ বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে করোনার সম্মুখসারির যোদ্ধা পুলিশ বাহিনীর সদস্যদের আক্রান্তের সংখ্যাও।

পুলিশ সদর দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, ১ জুলাই থেকে আজ পর্যন্ত (১০ জুলাই) ১০ দিনে ৭১১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ৫৪ জন পুলিশ ও ১ জন র‍্যাব সদস্যসহ মোট ৫৫ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৯৪ জন পুলিশ ও ৬ জন র‍্যাব সদস্য মারা গেছেন।

শনিবার (১০ জুলাই) পুলিশ সদর দফতর থেকে জানানো হয়, এখন পর্যন্ত মোট ২২ হাজার ৮১৯ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১৯ হাজার ৯০৫ জন পুলিশ সদস্য ও ২ হাজার ৯১৪ জন র‍্যাব সদস্য রয়েছেন। এখন পর্যন্ত ১৮ হাজার ৬৩৭ জন পুলিশ ও ২ হাজার ৮২০ জন র‍্যাব সদস্যসহ মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৫৭ জন।

পুলিশ সদর দফতর আরও জানায়, বর্তমানে ১ হাজার ১৭৪ জন পুলিশ ও ৮৮ জন র‍্যাব সদস্য করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত র‍্যাব ও পুলিশ বাহিনী ৯৯ হাজার ৮০৭ জন সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন