• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু

mmch
❏ রবিবার, জুলাই ১১, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৩ জন করোনা শনাক্ত হয়ে ও বাকিরা উপসর্গ নিয়ে মারা যান।

করেনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের দীপক ভৌমিক (৭২), নেত্রকোনা সদরের শাহিদা (৫০) ও জামালপুর নান্দিনা এলাকার আব্দুল করিম (৫০)।

এছাড়া উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সুফিয়া খাতুন (৬৫), ঈশ্বরগঞ্জ উপজেলার আব্দুল গফুর (৭০), ফুলপুর উপজেলার আব্দুল মাজেদ (৬৫), গফরগাঁও উপজেলার শাহেদুজ্জামান (৮০), শেরপুর সদরের নুরুল ইসলাম (৫২) ও হোসনে আরা (৭০)। জামালপুর সদরের খায়রুল ইসলাম (৫৫) ও ইদ্রিস আলী (৬৫)।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার আলমগীর (৪২) ও মধুপুর উপজেলার আব্দুল রহিম (৬০)। এছাড়া গাজীপুর সদরের মফিজ উদ্দিনের (৫৫) মৃৃত্যু হয়েছে।

রোববার (১১ জুলাই) সকালে সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, বর্তমানে করোনা ইউনিটে ৪২৯ জন চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২২ জন। নতুন করে ভর্তি হয়েছেন ৯৮ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ৪৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৩৬ জন এবং ওয়ানস্টপ ফ্লু কর্নারে সেবা নিয়েছেন ২৮৯ জন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৯৯৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ২৯২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় আক্রান্তের হার ২৯ দশমিক ৪০ শতাংশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন