🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত আর্জেন্টিনা সমর্থক

cox's hospital 5
❏ রবিবার, জুলাই ১১, ২০২১ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- কক্সবাজারের টেকনাফে ব্রাজিল সমর্থক এক তরুণের ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত হয়েছেন আর্জেন্টিনা সমর্থক আরেক তরুণ। তার পেটে, হাতে, পায়ে ও পিঠে ছুরিকাঘাত করা হয়।

আজ রোববার (১১ জুলাই) সকালে টেকনাফের হৃীলা ইউনিয়নের মহেশখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইকবালকে উদ্ধার প্রথমে হৃীলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা গেছে, আহত আর্জেন্টিনার সমর্থক ইকবাল (১৬) মহেশখালিয়া গ্রামের আবদুর রহিমের পুত্র। ছুরিকাঘাতকারী ব্রাজিল সমর্থক রেদোয়ান (১৭) একই এলাকার মোহাম্মদ শরীফের পুত্র।

স্থানীয়রা জানান, সকালে স্থানীয় মো. শরীফের ছেলে মো. রিদুয়ানের সঙ্গে এলাকার একটি দোকানে বসে খেলা দেখেন ইকবাল। খেলায় ব্রাজিল হেরে গেলে ক্ষুব্ধ হয়ে রিদুয়ান আর্জেন্টিনার খেলোয়াড় ও সমর্থকদের গালিগালাজ শুরু করেন। এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে ব্রাজিল সমর্থক রিদুওয়ান ক্ষুদ্ধ হয়ে ইকবালকে ছুরিকাঘাত করে।

এ সময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হ্নীলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ইকবালকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়রী বলেন, ‘ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্য মারামারির ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় বিস্তারিত জানা নেই।’

এ বিষয়ে টেকনাফে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘এ ধরণের কোনো অভিযোগ এখন পর্যন্ত পাওয়া যায়নি। যদি কোনো সুনির্দিষ্ট অভিযোগ আসে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন