• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

শেরপুরে ভারতীয় মদসহ দুই যুবক গ্রেফতার

nalitabari
❏ রবিবার, জুলাই ১১, ২০২১ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে ২০ বোতল ভারতীয় মদসহ দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 শনিবার (১০ জুলাই) দিবাগত রাত এগারোটার দিকে উপজেলার শিমুলতলা মহাখালী এলাকাস্থ নাকুগাঁও মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বাজার ছিটপাড়া মহল্লার গোলাম রাব্বানী দুলালের ছেলে মাহমুদ হাসান (২১) ও আড়াইআনী পাঁচপুকুর মহল্লার মৃত জয়নাল আবদীনের ছেলে মুকছেদুল ইসলাম বাবু (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ওয়াহেদ আলীর নেতৃত্বে একদল পুলিশ নাকুগাঁও মহাসড়কের শিমুলতলা মহাখালী এলাকায় অভিযানে বের হন। এসময় সীমান্ত এলাকা থেকে বিক্রির উদ্দেশ্যে ভারতীয় মদ নিয়ে নালিতাবাড়ী আসার পথে মহাখালী আমজাদ আলীর ফার্মেসীর সামনে এলে পুলিশ তাদের ধরতে ধাওয়া করে। এসময় মাহিনসহ অন্য আরও তিন আসামী পালিয়ে গেলেও মাহমুদ হাসান (২১) ও মুকছেদুল ইসলাম বাবু (২০) কে আটক করে পুলিশ।

পরে তাদের সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাসি করে মাহমুদের ব্যাগে রাখা ১২ বোতল ও মুকছেদুলের ব্যাগে রাখা ৮ বোতল মোট ২০ বোতল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, গ্রেফতার দুই আসামী, নামীয় পলাতক এক আসামী ও অজ্ঞাতনামাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন