• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

কক্সবাজারে যুবককে নির্মম প্রহার, পাঁচদিন পর মৃত্যু

cox's hospital 5
❏ সোমবার, জুলাই ১২, ২০২১ চট্টগ্রাম

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদরের খরুলিয়ায় ‘পাওনা টাকা দাবিকে’ কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত এক ব্যক্তি পাঁচদিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

সোমবার (১২ জুলাই) সকালে কক্সবাজার সদর হাসপাতালে আহত ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানান সদর উপজেলার ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান।

নিহত জামাল উদ্দিন (৩৫) কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের নয়াপাড়ার মৃত ফজল কবিরের ছেলে।

স্বজনদের বরাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান টিপু সুলতান বলেন, গত ৭ জুলাই সন্ধ্যায় কথিত টাকা পাওনাকে দাবি করে ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজার পাড়ায় জামাল উদ্দিনকে লাঠিসোটা ও হাতুড়ী দিয়ে হামলা চালায় মাদক সম্রাট ইউসুফ আলীর ছেলে দেলোয়ার হোসেন, শওকত আলী পুতু, লিয়াকত আলী, সাদ্দাম হোসেন ও ওসমান গণিসহ একদল দূর্বৃত্ত। এতে সে আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

“পরে তার অবস্থা কিছুটা উন্নতি হলে রোববার (১১ জুলাই) স্বজনরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে হস্তান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়েছে।”

নিহতের স্বজনদের বরাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, “টাকা পাওনা দাবিকে দূর্বৃত্তরা হামলার ঘটনার জন্য মিথ্যা অজুহাত হিসেবে দাঁড় করিয়েছে। হামলা ঘটনায় জড়িতরা চিহ্নিত মাদক কারবারি। গত বছর জুলাই মাসে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে হামলাকারিদের এক ভাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। জামাল উদ্দিন দূর্বৃত্তদের মাদক ব্যবসা নিয়ে প্রতিবাদ জানিয়ে আসছিল। এতে ক্ষুদ্ধ হয়ে তারা এ হামলার ঘটনা ঘটিয়েছে।”

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, গত কিছুদিন আগে খরুলিয়া বাজার পাড়ায় কথিত টাকা পাওনাকে কেন্দ করে কতিপয় দূর্বৃত্ত হামলা চালিয়ে এক যুবককে আহত করে। এতে সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর হওয়ার পুলিশ শুনেছেন। পরে তার মৃতদেহ স্বজনরা বাড়ী নিয়ে যায়।

“নিহতের বাড়ীতে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরীর পর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হবে।”

পরিদর্শক (তদন্ত) জানান, ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবসা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন