• আজ শুক্রবার, ২২ শ্রাবণ, ১৪২৮ ৷ ৬ আগস্ট, ২০২১ ৷

ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর

Keranigonj news
❏ সোমবার, জুলাই ১২, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: রাজধানীর কেরানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় শেফালী বেগম (৫০) নামে একজন নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এই অভিযোগে আজ সোমবার রাত আট টার দিকে ওই নারীর স্বজন ও স্থানীয়রা হাসপাতালে ভাঙচুর চালায়।

নিহত শেফালী বেগম-এর মেয়ে পিংক অভিযোগ করেন, আমার মায়ের হাতে টিউমার হয়েছিল। অপারেশনের জন্য গত শনিবার আল বারাকা মডেল হাসপাতালে ভর্তি করি। এখানে অপারেশনের পর রোগী অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতাল কতৃপক্ষ আমাদের না জানিয়ে এম্বুলেন্স করে রোগীকে ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে জানতে পারি যে অজ্ঞান করার ভুল ঔষধ দেয়াতে আমার মায়ের মৃত্যু হয়েছে। আমার সুস্থ মাকে তারা ভুল চিকিৎসার নামে হত্যা করলো।আমার মায়ের এ হত্যাকান্ডের বিচার চাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রোগীর স্বজন ও এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মডেল থানা পুলিশ দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ বিষয়ে হাসপাতালের মালিক সোলায়মান জামান সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রোগী মারা গেছে মিটফোর্ড হাসপাতালে, অথচ রোগীর পরিবারের লোকজন আমার হাসপাতাল ভাংচুর করেছে। ঘটনাটি সম্পূর্ণ রূপে রাজনৈতিকভাবে উদ্দেশ্য প্রণোদিত আমার প্রতিপক্ষ বিরুদ্ধে উস্কানি দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। আমি এ ঘটনায় থানায় মামলা দায়ের করব।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা কাজী রমজানুল হক বলেন, ভাংচুরের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। পরিস্থিতি আপাতত স্বাভাবিক রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন