🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ট্রাফিক সার্জেন্টকে হুমকি দিয়ে ফেসবুকে লাইভ, সেই কথিত সাংবাদিক গ্রেপ্তার

atok 5234
❏ বুধবার, জুলাই ১৪, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, সিলেট- সিলেটে আইন অমান্য করায় মোটরসাইকেল আটকের পর ট্রাফিক সার্জেন্টকে হুমকি-ধামকি দিয়ে ফেসবুকে লাইভের মাধ্যমে ভাইরাল হওয়া সেই সাংবাদিক পরিচয়ধারী ফয়ছল কাদিরকে গ্রেফতার করেছে র‍্যাব-৯।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে শহরতলীর পীরের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১১ জুলাই) রাতে সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া বাদী হয়ে ফয়ছল কাদির (৪০) নামে ওই ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে শাহপরান থানায় মামলাটি দায়ের করেন। তিনি ‘পিকে টিভি’ নামে একটি ফেসবুক পেজের সাংবাদিক হিসেবে পরিচয় দেন।

পুলিশ জানায়, ফয়ছল কাদিরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য সরাসরি প্রচার করে অস্থিরতা, বিশৃঙ্খলা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগ আনা হয়েছে।

পুলিশ আরও জানায়, গত ৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুরমা গেট এলাকায় সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া চেকপোস্টে দায়িত্ব পালনকালে সিলেট শহরমুখী হেলমেট ছাড়া তিনজন আরোহীসহ একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলকে থামান। এ সময় চালক ফয়ছল কাদিরের কাছে গাড়ির কাগজপত্র এবং হেলমেটবিহীন মোটরসাইকেলে চালানোর কারণ জানতে চাইলে তিনি কোনোকিছুই প্রদর্শন করতে পারেননি।

এ সময় তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেন। এ অবস্থায় সার্জেন্ট অতিরিক্ত যাত্রী বহন, হেলমেট ছাড়া রেজিস্ট্রেশনবিহীন গাড়ি চালানোর অপরাধে সড়ক পরিবহন আইনে মামলা এবং মোটরসাইকেলটি জব্দ করেন। এরই জেরে ফয়ছল কাদির ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য সরাসরি প্রচার করে অস্থিরতা, বিশৃঙ্খলা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন