• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

ফুলবাড়ীতে ৬ জুয়াড়ী গেফতার


❏ বুধবার, জুলাই ১৪, ২০২১ দেশের খবর, রংপুর

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতাঃ

ফুলবাড়ীতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাসের মাধ্যমে জুয়া খেলার অপরাধে ছয় জুয়াড়ীকে গেফতার করেছে। পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত ছয় জুয়াড়ীর বিরুদ্ধে জুয়া জুয়া আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।

গ্রেপ্তারকৃত হলেন, উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের রামপ্রসাদ গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে আলমগীর (৩২) একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে লিটন মিয়া (২৫) একই ইউনিয়নের রোশন শিমুলবাড়ী গ্রামের সাবের আলীর ছেলে রতন মিয়া (২৬),বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনিরাম গ্রামের মৃত আজগার আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৬),ফুলবাড়ী সদর ইউনিয়নের কবির মামুদ গ্রামের মৃত কান্দুরা মামুদের ছেলে আব্দুল মালেক (৩৭) ও একই গ্রামের আব্দুল হকের ছেলে নয়ন ইসলাম (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের চর-রোশন শিমুলবাড়ী এলাকার একটি গাছের বাগানে তাসের মাধ্যমে জুয়া খেলা অবস্থায় ছয় জুয়াড়ীকে পুলিশ হাতেনাতে গেপ্তার করে । এ সময় জুয়াড়ীদের কাছ থেকে নগদ ২ হাজার ৮শ টাকাসহ জুয়া খেলার তাস জব্দ করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত সারওয়ার পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন