🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

করোনায় আক্রান্ত মুশফিকের মা-বাবা

musfi 525
❏ বুধবার, জুলাই ১৪, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- জিম্বাবুয়ে সফরের টেস্ট মিশন শেষ। ২২০ রানের বড় ব্যবধানে জিতে ফুরফুরে মেজাজে ওয়ানডে সিরিজ শুরু করতে যাচ্ছে টাইগাররা। পুরো দল উজ্জীবিত। ওয়ানডেতেও সাফল্য পেতে চলছে পুরোদ্যমে প্রস্তুতি।

এর মধ্যে আজ দুপুরে হঠাৎ খবর, বুধবারই দেশে ফিরে আসছেন মুশফিকুর রহীম। খেলবেন না তিন ম্যাচের ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ। হারারে থেকে জানানো হয়েছে এ তথ্য। বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে, আজ (বুধবার) রাতেই দেশে ফিরে আসছেন মুশফিক।

কিন্তু কেন এই ফিরে আসা? কেন হঠাৎ ওয়ানডে সিরিজ শুরুর দু’দিন আগে জিম্বাবুয়ে থেকে বিমানে উড়ে দেশে ফেরত আসছেন মিস্টার ডিপেন্ডেবল?

বিসিবি হেড অব মিডিয়া রাবিদ ইমামের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে অবশ্য কারণ দেয়া নেই। মুশফিক নিজেও তা জানাননি। তবে জানা গেছে বগুড়ায় গ্রামের বাড়িতে কোভিড আক্রান্ত হয়েছেন মুশফিকের বাবা ও মা।

বিসিবি সূত্র থেকে জানা গেছে, হেলিকপ্টারযোগে দুজনকেই ঢাকা আনা হচ্ছে।

এদিকে হারারেতে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘এ মুহূর্তে মুশফিক এবং তাঁর পরিবারের প্রতি আমাদের শুভকামনা থাকবে। এ মুহূর্তে এটাই আসল। সেভাবেই চিন্তা করা হচ্ছে। উনি দেশে ফিরে যাচ্ছেন। সেখানে গিয়ে পরিবারের অবস্থা বুঝলে তারপর বলা যাবে। আমাদের পুরোপুরি সহানুভূতি ও শুভেচ্ছা রইল তাঁর পরিবারের প্রতি। ভবিষ্যতে কী হবে, এটা নিয়ে কোনো বক্তব্য দিতে চাইছি না, যেহেতু এটা খুবই স্পর্শকাতর বিষয়।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন