• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

কলাপাড়া পৌরসভা বেহাল দশায় চার কিলোমিটার সড়ক


❏ বুধবার, জুলাই ১৪, ২০২১ দেশের খবর, বরিশাল

পটুয়াখালী প্রতিনিধি:

সিলকোট ভেঙ্গে খানাখন্দ তৈরি হয়ে বেহাল দশায় পরিনত হয়েছে পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার অন্তত: চার কিলোমিটার সড়ক। এতে যানবাহনসহ পথচারীদের চলাচলে পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। সড়কগুলো মেরামতে নাগরিকরা পৌর কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। তবে পৌর মেয়রের আশ্বাস, দ্রুত র্নিমান করা ভঙ্গ দশায় সব সড়ক।

কলাপাড়া পৌর শহরের সদর সড়কসহ উপজেলা সড়ক, রহতপুর সড়ক, থানার সামনের সড়ক, হাই স্কুলের পেছনের সড়ক, রাডারের পিছনের সড়কসহ কয়েকটি সড়কের এখন বেহালদশা। পাকা সিলকোট এসব সড়কের সিলকোট উঠে অসংখ্য গর্ত হয়ে গেছে অন্তত চার কিমি সড়কের। ফলে এসব সড়কে চলাচলে মানুষের দূর্ভোগ ক্রমশ: বাড়ছে।

বৃষ্টির পানি জমে এই সড়কগুলোর বেশি ক্ষতি হয়েছে। যানবাহন চলাচলের ভোগান্তি চরমে পৌচেছে। যাত্রীবাহী রিক্সা, অটোসহ বিভিন্ন যানবাহন দূর্ঘটনায় পতিত হচ্ছে। নাগরিক ভোগান্তি লাঘবে পৌর কর্তৃপক্ষ কিছু কিছু সড়ক মেরামত করে আসছে।

পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, অধিকাংশ সড়ক মেরামত করা হয়েছে। এখন সিসির বদলে আরসিসি করা হচ্ছে। ভাঙ্গা সকল সড়ক দ্রুত আরসিসি করাসহ মেরামত করা হবে। বিগত ছয় মাসে ১০-১২ কিলোমিটার সড়ক আরসিসি করা হয়েছে বলেও তিনি জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন