🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৪ জুলাই, ২০২১ ৷

কোটালীপাড়ায় করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন ডিআইজি হাবিবুর রহমান


❏ বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১ খুলনা, দেশের খবর
গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার করোনা রোগীদের জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার সেট দিয়েছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।
 গত বুধবার বিকেলে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম তার কার্যালয়ে বসে কোটালীপাড়া উপজেলায় করোনা রোগীদের নিয়ে কাজ করা সংগঠন জ্ঞানের ফাউন্ডেশনের প্রতিনিধিদের হাতে এ অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান, কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, জ্ঞানের আলো ফাউন্ডেশনের পরিচালক সুশান্ত মন্ডল, সদস্য আজিজুল ইসলাম, মাসুদুর রহমান পারভেজ ও রিফাত হোসেন উপস্থিত ছিলেন।
জ্ঞানের আলো ফাউন্ডেশনের পরিচালক সুশান্ত মন্ডল জানান,  কোটালীপাড়া উপজেলায় করোনার শুরু থেকেই কাজ করছে জ্ঞানের আলো ফাউন্ডেশনের ‘টিম লাইফ সাপোর্ট’। রোগীদের মাঝে অক্সিজেন সংকট দেখা দেওয়ায় অক্সিজেন সিলিন্ডার সংগ্রহের জন্য আমরা অর্থ সহায়তা চেয়ে ফেসবুকে পোষ্ট দেই। এই পোস্ট দেখে বিভিন্ন মানবিক ব্যক্তিগন এগিয়ে আসেন। আমাদের সংগ্রহ হয় ১ লক্ষ টাকা। অক্সিজেন সিলিন্ডারের দাম বৃদ্ধি পাওয়ায়  অক্সিজেন সিলিন্ডার কিনতে চিন্তায় পরে যাই। বিষয়টি  ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যারকে জানালে তিনি এগিয়ে আসেন। সংগ্রহিত ১ লক্ষ টাকার বিনিময়ে ৩ লক্ষাধিক  টাকা মূল্যের ২০ টি অক্সিজেন সিলিন্ডার আমাদেরকে ক্রয় করে দেন। পুলিশের উচ্চপদস্থ মানবিক এই কর্মকর্তার মহানুভবতায় কোটালীপাড়া উপজেলার করোনা রোগীদের মুখে হাসি ফুটবে। এ জন্য আমরা স্যারকে ধন্যবাদ জানাই।
ওসি আমিনুল ইসলাম বলেন, পেশাগত কাজের বাইরেও মানুষের জন্য অনেক কিছু করা যায় । আর তা দেখিয়ে দিলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান স্যার। সব সময় তিনি বিভিন্ন ধরণের মানবিক ও সামাজিক কাজ করে থাকেন। আর এ কারণে তিনি সকলের কাছে মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিতি পেয়েছেন। এবার তিনি এগিয়ে এলেন করোনা রোগীদের সেবায়। কোটালীপাড়ায় করোনায় আক্রান্ত রোগীদের  অক্সিজেন সংকট নিরসনে তিনি জ্ঞানের আলো ফাউন্ডেশনকে অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন