🕓 সংবাদ শিরোনাম

স্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

প্রেমের মাঝে ‘বিট্রে’ না হলে প্রেম পূর্ণতা পায় না – আকাশ রঞ্জন


❏ বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্কঃ

নির্মাতা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন অনেক আগেই এবার সেই পরিচালকের দেখা মিলবে নায়কের ভূমিকায় ! বলছিলাম নাটকের জনপ্রিয় নির্মাতা আকাশ রঞ্জনের কথা ।

ঢাকার সরকারী বাংলা কলেজে লেখাপড়া করার সময় থেকেই গ্রুপ থিয়েটার এর সাথে জড়িয়ে পরেন এক সময় বাংলা কলেজ যুব থিয়েটার প্রতিষ্ঠা  করেন । অভিনয় এর ভূত সেই থেকে এখন পর্যন্ত পিছু ছারেনি !

আকাশ রঞ্জনকে সম্প্রতি নির্মিত একটি নাটকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে।

এ নাটকের নাম ‘বিট্রে’। তার সাথে এখানে সহশিল্পী হিসেবে রয়েছেন ত্রিশনা। সাগরিকা রানী দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মহিন খান।

আগামীকাল শুক্রবার, ১৬ জুলাই রাত সাড়ে ৮টায় বৈশাখী টেলিভিশনেপ্রচার হবে নাটকটি।

‘বিট্রে’ নাটকটির গল্পে দেখা যাবে, এতিম ছেলে মাসুমকে ভালবাসেন প্রভাবশালী পরিবারের মেয়ে রিয়া। মাসুম রাজি না থাকলেও এক প্রকার জোর করেই তার সঙ্গে প্রেমের সম্পর্ক করেন রিয়া। মাসুমও একসময় মন থেকে ভালবাসতে শুরু করেন। কিন্তু রিয়া তার সঙ্গে ‘বিট্রে’ করেন। এভাবে এগিয়ে চলে নাটকের গল্প।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন