🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

ঈদুল আজহার জামাতও হবে না শোলাকিয়ায়


❏ বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১ ইসলাম

ইসলাম ডেস্ক-এবারেও উপমহাদেশের প্রাচীন দেশের সর্ববৃহৎ কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে ঈদুল আজহার জামাতও অনুষ্ঠিত হবে না।

ভয়াবহ জঙ্গি হামলাও এই ঈদগাহ ময়দানের জামাত ঠেকাতে পারেনি। কিন্তু গত বছরের মতো এবারও করোনা আতঙ্কে জামাত বন্ধ ঘোষণা করল জেলা প্রশাসন।

কিশোরগঞ্জ কালেক্টরেট ভবনে ঈদুল আজহার প্রস্তুতি সভা শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন ঈদ উদযাপন প্রস্তুতি কমিটির সভাপতি কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম।

ডিসি জানান, শোলাকিয়ায় লাখো মুসল্লির সমাগম হয়। বর্তমানে করোনার ভয়াবহতাও বাড়ছে। তাই নিরাপত্তার কথা বিবেচনা করে এখানে এবারের ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে না।