• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ ৫ জন দগ্ধ

Keranigonj news
❏ শুক্রবার, জুলাই ১৬, ২০২১ ঢাকা, দেশের খবর

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: রাজধানীর দক্ষিন কেরানীগঞ্জের রিভারভিউয়ের বীর বাঘৈর এলাকায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের সবারই অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (১৫জুলাই) রাত সাড়ে ৮টায় এ ঘটনাটি ঘটে। পরে, রাত ১০টায় দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়েছে।

দগ্ধরা হলো, রাজু আহমেদ (২৮) , দুই মেয়ে জান্নাত (৫), রোজা(৩), রাজুর বোন শারমিন আক্তার (২৪) ও দগ্ধ শারমিনের কাকাতো ভাই হাবিবুর রহমান হাবিব (১৯)।

হাসপাতালে নিয়ে আসা হাবিবের বাবা মোতালেব জানান, রাতে রাজু খাবার গরম করতে গেলে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ছড়িয়ে পড়লে তারা দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, দগ্ধদের শরীরের রাজু আহমেদ(২৮) ৩০ শতাংশ জান্নাত (৫) ২৬ শতাংশ রোজা(৩) ৪৬ শতাংশ শারমিন আক্তার (২৪) ১০ শতাংশ, হাবিবুর রহমান হাবিব (১৯)৩০ শতাংশ ।

দগ্ধ রাজু কেরানীগঞ্জের বাঘৈর এলাকার স্থায়ী বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে। রাজু ও হাবিব দুই জনই একটি প্রাইভেট গ্যাস কোম্পানিতে সিলিন্ডার সেলস এ চাকরি করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এলাকার সিরাজ মিয়ার ছেলে রাজু মিয়া তার বাড়ির পাশে একটি ঘরে বন্ধুদের জন্য গ্যাস সিলিন্ডারের চুলায় মুরগি ফ্রাই করার সময় দুবার চুলা বন্ধ হয়ে যায়। তৃতীয় বার মুন্না ও রাজু চুলা জ্বালাতে গেলে মুহুর্তেই সিলিন্ডারটি বিস্ফারিত হয়। এ সময় তারাসহ পরিবারের আরও তিন সদস্য দগ্ধ হন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন