ফরিদপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা : আটক লম্পট


❏ শুক্রবার, জুলাই ১৬, ২০২১ খুলনা, দেশের খবর
হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের বোয়ালমারীতে চকলেটের প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার ময়না ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় উপজেলার বান্দুগ্রামের হরিচাদ মালো (২০) নামের এক লম্পটকে আটক করেছে থানা পুলিশ। পরে আজ শুক্রবার (১৬ জুলাই) হরি চাঁদকে জেল হাজতে প্রেরণ করা হয়।
স্থানীয়রা জানায়,  ওই শিশুর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় হরিচাদকে একমাত্র আসামি করে নারী ও শিশু নিযার্তন দমন আইন ২০০০ সালের সংশোধনী ২০০৩ সালের ৯ (৪) (খ) ধারায় স্থানীয় থানায় একটি মামলা করেন। মামলা নম্বর-৯।
মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে ওই শিশু তার মার সাথে নানা বাড়ি বান্দুগ্রামে বেড়াতে আসে। ওইদিনই সকাল সাড়ে ৯টার দিকে লম্পট হরিচাঁদ মালো ওই শিশুকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে হরিচাঁদ মালোর রান্নাঘরে নিয়ে পরনের প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা করে।
এ সময় শিশুটির চিৎকারে শিশুটির মা,নানীসহ আশপাঁশের লোকজন ছুটে আসলে হরিচাঁদ পালিয়ে যায়। ওইদিন সন্ধ্যায়ই শিশুটির বাবা থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন। এদিকে ঘটনার দিন সন্ধ্যায় হরিচাঁদকে স্থানীয় জনতা তার বাড়ি থেকে আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মামুনুর রশিদ বলেন, ধর্ষণ চেষ্টার আসামি হরিচাঁদকে আটক করে ধর্ষণ চেষ্টা মামলায় আজ শুক্রবার ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন