🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২১ শ্রাবণ, ১৪২৮ ৷ ৫ আগস্ট, ২০২১ ৷

ফুলবাড়ীতে গৃহবধুকে ধর্ষণের চেষ্টায় থানায় অভিযোগ

Fulbari news
❏ শুক্রবার, জুলাই ১৬, ২০২১ রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে রাতের অন্ধকারে গৃহবধুর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় গৃহবধু বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ফুলবাড়ী থানায় ধর্ষনের চেষ্টা করার অপরাধে একটি অভিযোগ করে। বুধবার গভীর রাতে উপজেলার চর বড়লই গ্রামের বাংলাবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার চর বড়লই বাংলাবাজার এলাকার দিন মজুরের স্ত্রী ও এক সন্তানের জননীকে রেখে তার স্বামী কাজের সন্ধানে ঢাকায় চলে যান এবং তিনি গত কয়েক বছর ধরেই ঢাকায় বসবাস করেন। ঐ গৃহবধু (৩২) এর স্বামী বাড়ীতে না থাকায় একই এলাকার আফজাল হোসেনের ছেলে আতিয়ার রহমানের কু-নজর পড়ে। প্রায় সময় ঐ গৃহবধুকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতেন। এক পর্যায়ে বুধবার রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়লে আতিয়ার রহমান গৃহবধুর ঘরের বেড়া কেঁটে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় গৃহবধুর আত্মচিৎকারে পরিবারের লোকজনসহ স্থানীয়রা আসলে আতিয়ার পালিয়ে যায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ  (ওসি) তদন্ত সারওয়ার পারভেজ গৃহবধু ধর্ষনের চেষ্টার থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন