• আজ শুক্রবার, ২২ শ্রাবণ, ১৪২৮ ৷ ৬ আগস্ট, ২০২১ ৷

শ্বশুরবাড়ীতে গিয়ে শাশুড়ীকে খুন করলো জামাই!

Shatkhira news
❏ শনিবার, জুলাই ১৭, ২০২১ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: মেয়ের সাবেক জামাইয়ের ছুরিকাঘাতে সাতক্ষীরায় গৃহবধূ মোমেনা খাতুন নিহত হয়েছেন। একই সময়ে ধারালো ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন ফাতেমা খাতুন।

শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ছনকা তালসারি গ্রামে ফাতেমার বাবা গোলাম হোসেনের বাড়িতে ওই ঘটনা ঘটে। মোমেনা খাতুন ছনকা তালসারি গ্রামের গোলাম হোসেনের স্ত্রী।

এদিকে ওই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে মোমেনার সাবেক স্বামী আবদুল মাতিনকে। আব্দুল মাতিন সাতক্ষীরা সদরের পায়রাডাঙ্গা গ্রামের নেসারউদ্দিনের ছেলে।

স্থানীয়রা বলেন, ১৭ বছর আগে আব্দুল মাতিনের সাথে বিয়ে হয় ফাতেমা খাতুনের। পারিবারিক কলহের কারণে একমাস আগে তাদের তালাক হয়ে যায়। তালাকের পর ফাতেমা বাবার বাড়ি ছনকা তালসারি গ্রামে চলে আসে। শুক্রবার রাতে মাতিন ফাতেমাদের বাড়িতে আসে এবং সুযোগ বুঝে ফাতেমাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এসময় তাকে ঠেকাতে এলে মাতিন তার শাশুড়ি মোমেনাকে ছুরিকাঘাত করলে তিনি মারা যান। স্থানীয়রা ফাতেমাকে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করেছে।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ(ওসি) দেলোয়ার হুসেন বলেন, মোমেনার লাশ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। ওই ঘটনায় মোমেনার জামাতা মাতিনকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন