🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৪ জুলাই, ২০২১ ৷

ফরিদপুরে দুঃস্থ ও হতদ‌রিদ্রদের মা‌ঝে খাদ‌্য সামগ্রী বিতরণ


❏ শনিবার, জুলাই ১৭, ২০২১ খুলনা, দেশের খবর
হারুন-অর-রশীদ, ফ‌রিদপুর প্রতি‌নি‌ধি:
বৈ‌শ্বিক মহামা‌রি করোনা ভাইরা‌সের কার‌ণে ক্ষ‌তিগ্রস্ত অসহায় ও হতদ‌রিদ্র মানু‌ষের মা‌ঝে রিয়া রা‌থিন গ্রু‌পের চেয়ারম‌্যান ও ফ‌রিদপুরের সন্তান কাজী আব্দুস সোবহানের পক্ষ থে‌কে
ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
ক‌রোনা কা‌লিন সময় ও ঈদকে সাম‌নে রে‌খে আজ শনিবার (১৭ জুলাই) ফরিদপুরের সালথার  অসহায় হতদ‌রিদ্র ও দুঃস্থদের মা‌ঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হ‌য়।
উপজেলার বি‌ভিন্ন এলাকায় পিকআপ ভ‌্যা‌নে ক‌রে ভাসমান অবস্থায় ঘু‌রে ঘু‌রে চাল, ডাল, তেল, আলু লবণসহ খাদ‌্য সামগ্রীর এই প‌্যা‌কেট বিতরণ করা হয়।
ক‌রোনা কা‌লিন সম‌য়ে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে রিয়া রা‌থিন গ্রু‌পের চেয়ারম‌্যান কাজী আব্দুস সোবহান এর পক্ষ থে‌কে খাদ‌্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপ‌স্থিত ছি‌লেন, লস্কর‌দিয়া ইউ‌নিয়‌ন যুবলী‌গের সভাপ‌তি মোঃ রিজু খাঁন, সাংগঠ‌নিক সম্পাদক শেখ জা‌হিদ, ইলিয়াস মোল‌্যা, কাজী আ‌নিস, কাজী আব্দুস সোবহা‌নের ব‌্যক্তিগত সহকারী মাহমুদ হো‌সেন, মাওলানা সাইফুল ইসলাম, আকবর হো‌সেন, ম‌নির হো‌সেন প্রমূখ।
রিয়া রা‌থিন গ্রু‌পের চেয়ারম‌্যান ও ফ‌রিদপুরে নগরকান্দার সন্তান কাজী আব্দুস সোবহান ব‌লেন, মানু‌ষের জন‌্য আমার মন সবসময়ই কাঁ‌দে। তাইতো ক‌রোনা ও ঈদকে সাম‌নে রে‌খে আমার এই খাদ‌্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে, সবার কা‌ছে দোয়া চাই। সক‌লকে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে নিরাপ‌দে ঈদ পালনেরও অনুরোধ করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন