• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

শাহজাদপুরে ৬ বছরের মাদ্রাসা শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

Shahjadpur Thana
❏ শনিবার, জুলাই ১৭, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহ্জাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের চরকৈজুরী মানবমুক্তি মডেল তাঁত কারখানায় ৬ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে।

সরেজমিনে ঘুরে, ভুক্তভুগী শিশু শিক্ষার্থীর পরিবার ও শিশু জানায়, ১৬ই জুলাই শুক্রবার বিকেলে চরকৈজুরী বাজার থেকে চিপস কিনে বাড়ী ফেরার পথে চরকৈজুরী মানবমুক্তির মডেল তাঁত কারখানার সামনের রাস্তা থেকে ডেকে কারখানার ভিতরে নিয়ে মুখ কাপড় দিয়ে বেঁধে বাথরুমের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এসময় প্রচুর রক্তক্ষরণ হয়। ধর্ষণ শেষে ধর্ষক দ্রুত পালিয়ে যায়।

পরে শিশুটি বাড়িতে পৌছে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে, তার পরিবার শিশুটিকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শাহজাদপুর থানার এসআই কাঞ্চন কুমার, এএসআই মেহেদী হাসান ও এএসআই সুমন আহমেদ সরেজমিনে পরিদর্শন করেছেন। স্থানীয়দের অভিযোগ ইতিপূর্বে মানবমুক্তির এই কারখানায় মদ,গাঁজা সেবনসহ নানা অসামাজিক কার্যকলাপ হরহামেশাই ঘটেছে।

উল্লেখ্য ধর্ষিতা শিশু শামিমা(ছদ্মনাম) চরকৈজুরী নতুনপাড়ার দরিদ্র ভ্যান চালকের মেয়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহজাদপুর থানায় একটি শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন