🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

কলকাতায় শূন্যে নামল করোনায় মৃত্যু


❏ রবিবার, জুলাই ১৮, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ কমেছে। জানা গেছে, একদিনে রাজ্যের ১৯টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবে এখনও মৃত্যু হচ্ছে পশ্চিম বর্ধমান, হুগলি, উত্তর ২৪ পরগণা ও নদিয়ায়।

একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে উত্তর ২৪ পরগণা ও দার্জিলিং।

স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৮ জন এবং এর মধ্যে একদিনে মৃত্যু শূন্য হল কলকাতা। তবে কলকাতায় এখনও অবধি মোট মৃতের সংখ্যা ৪,৯৫৬। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১ জনের। এছাড়া কলকাতায় একদিনে করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৬২ এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ৩০৯, ৫৬৫ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,১৭,৩৮০ জন।

উল্লেখ্য, মহামারী করোনাভাইরাসের আঘাতে পুরো ভারত বিপর্যস্ত। বাদ যায়নি প্রতিবেশী রাজ্য পশ্চিমবঙ্গও। তবে পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা প্রায়ই কাটিয়ে উঠতে পেরেছে করোনার প্রকোপ। সাড়ে তিন মাস পরে কলকাতায় প্রথমবারের মতো মৃত্যু নেমে এসেছে শূন্যে।