• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

গাজীপুরে যুবলীগের উদ্যোগে দরিদ্র-অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ


❏ রবিবার, জুলাই ১৮, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে এক হাজার দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার(১৮জুলাই)দুপুরে মহানগরীর চান্দনা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে সেমাই, চিনি, গুড়া দুধ,পোলাওর চাল, ডাল, পিয়াজ, আলুসহ বিভিন্ন সামগ্রী তুলে দেয়া হয়।

ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসানসরকার রাসেলের সভাপতিত্বে অন্যদের মধ্যে গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, হারুন অর রশিদ, শহীদ মোড়ল, পাভেল সরকার, মো. হানিফ তালুকদার, মো. আলমাছ খান, মো. নুরুজ্জামান, সোহানুর রহমান সোহান, লিটন উদ্দিন সরকার, আব্দুল হালিম মন্ডল, ছাত্রলীগ নেতা নাহিদ মোড়লপ্রমুখ উপস্থিত ছিলেন।

কামরুল আহসান রাসেল বলেন, করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ ক্ষুদ্র আয়োজন। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মোতাবেক মহানগরের বিভিন্ন এলাকায় এক কর্মসূচী হাতে নেয়া হয়েছে। করোনাকালে ইতোপূর্বেও মহানগরের বিভিন্ন ওয়ার্ডে অসহায় দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বছর করোনার শুরুতে গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় রাতের অন্ধকারে মানুষের দরজায় দরজায় বিভিন্ন খাদ্য সামগ্রী ভর্তি ব্যাগ রেখে এসে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আলোচিত হয়েছিলেন গাজীপুর যুবলীগের আহ্বায়ক কামরুল ইসলাম রাসেল। সেই সময় তার এই ব্যতিক্রমি কাজের জন্য সর্ব মহলে প্রশংসিত হয়েছেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন