🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২১ শ্রাবণ, ১৪২৮ ৷ ৫ আগস্ট, ২০২১ ৷

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১


❏ সোমবার, জুলাই ১৯, ২০২১ খুলনা, দেশের খবর

মাদারীপুর থেকেঃ

মাদারীপুরের ঢাকা –বরিশাল মহাসড়কে গরু বোঝাই ট্রাকের ধাক্কায় ফিরোজ আলম(২৭) নামে এক বাসের যাত্রী নিহত হয়েছে।এসময় বশির আহম্মেদ নামে একজন গুরুত্বও আহত অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।সোমবার(১৯জুলাই) ভোর রাতে ঢাকা বরিশাল মহাসড়কের টেকেরহাট বাসস্ট্রান্ড গোল চত্তরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার মাদবখালী গ্রামের আলী আজম খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোররাতে থামিয়ে রাখা বরগুনাগামী মেঘনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসকে বরিশালগামী গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মেঘনা ট্রাভেলসের যাত্রী ফিরোজ মারা যান। এবং রাজৈর উপজেলার টেকেরহাট তালুকদার ডিজিটাল প্লাজার শ্রমিক বশির গুরুতর আহত হয়। এসময় তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল্লাহ আল-মামুন জানান, ট্রাকটি ঢাকা থেকে এসেছে। নিয়ন্ত্রন হারিয়ে চাপা দেওয়ায় একজনের মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকসহ চলককে আটক করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন