ফরিদপুরে তালা ভেঙ্গে একটি স্কুলে দুর্ধর্ষ চুরি


❏ মঙ্গলবার, জুলাই ২০, ২০২১ খুলনা, দেশের খবর
হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের বোয়ালমারীতে সৈয়দ ফজলুল হক একাডেমি নামের একটি স্কুলে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। উপজেলার জয়পাশা গ্রামের ওই স্কুলটিতে এ চুরির ঘটনা ঘটে।
আজ মঙ্গলবার (২০ জুলাই) ওই স্কুলটির প্রধান শিক্ষক বিভাষ চন্দ্র অধিকারী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
এদিকে, পুলিশ খবর পেয়ে স্কুলটি পরিদর্শন করেছে। চুরির ঘটনায় গতকাল সোমবার (১৯ জুলাই) দুপুরে ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় স্কুলের চুরি হওয়া মালামাল উদ্ধারের জন্য মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়।
স্কুলের প্রধান শিক্ষক বিভাষ চন্দ্র অধিকারী জানান, গত শনিবার (১৭ জুলাই) রাতে স্কুলের শ্রেণী কক্ষ ও অফিস কক্ষের তালা ভেঙ্গে ২৪ টি ফ্যান, একটি গ্যাসের চুলা, একটি গ্যাসের স্যালেন্ডার, দুইটি ল্যাপটপ, ২টি প্রিন্টার ও একটি মোটর চুরি করে নিয়ে যায়।
তিনি বলেন, রবিবার সকালে স্কুলের দপ্তরী সৈয়দ দেলোয়ার হোসেন স্কুলে এসে সকল কক্ষের তালা ভাঙ্গা দেখে আমাকে খবর দিলে আমি স্কুলে এসে তালা ভাঙ্গা দেখে পুলিশকে জানাই। পরে পুলিশ এসে দেখে যায়।
তিনি আরো বলেন, স্কুলের নৌশপ্রহরী হাসান শেখের কাছে জানতে চাইলে হাসান শেখ বলে সে সারা রাত স্কুলে ছিল ভোরে বাড়িতে গেছে। সে স্কুলে কাউকে দেখেনি।
সরেজমিন তদন্ত কর্মকর্তা ডহরনগর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস,আই) তোতা বলেন, আমরা খবর পেয়ে স্কুলে পরিদর্শনে গিয়েছিলাম। পরে স্কুল কর্তৃপক্ষ কোনো অভিযোগ কিংবা কোনো কিছু আমাদের জানায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন