🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

বিজিবির চেকপোস্টে ৩০ হাজার ইয়াবা নিয়ে ইজিবাইক চালক আটক

Cox's Bazar news
❏ মঙ্গলবার, জুলাই ২০, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় ৩০ হাজার ইয়াবাসহ আবুল কালাম (৪৫) নামের এক ব্যাটারী চালিত ইজিবাইক চালককে আটক করেছে বর্ডার গার্ড ব্যটালিয়ান (বিজিবি)’র সদস্যারা। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ইজিবাইকটিও জব্দ করা হয়।

মঙ্গলবার (২০ জুলাই) সকাল ৮ টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মরিচ্যার তল্লাশী চৌকি থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।  ধৃত চালক রামু উপজেলার পশ্চিম চাকমারকুল গ্রামের বাসিন্দা।

বিজিবি সূত্র জানায়,  মিয়ানমার সীমান্ত থেকে কয়েক হাত রদবদল হয়ে এদেশের বিভিন্ন প্রান্তে ইয়াবা ছড়িয়ে পড়ছে। হাত বদলের মাধ্যমেই ব্যাটারি চালিত একটি লাল রংয়ের ইজিবাইক যোগে ইয়াবার চালানটি মরিচ্যা তল্লাশি ফাঁড়ি অতিক্রম করার সুযোগের অপেক্ষায় ছিল। কিন্তু বিজিবি অবস্থান জানতে পেরে ইজিবাইক উল্টৈা ঘুরে মরিচ্যা-গোয়ালিয়া সড়ক দিয়ে পালিয়ে যাচ্ছিল। পরে বিজিব সদস্যরা ধাওয়া দিলে ইজিবাইকটি ধানক্ষেতে  উল্টে পড়ে। পরে ইজিবাইক তল্লাশী করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

রামুর বিজিবি-৩০ ব্যটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল ফারুক ইব্রাহিম বলেন, ধৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করে থানায় সোপার্দ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন