🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ময়মনসিংহে স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামায আদায়


❏ বুধবার, জুলাই ২১, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ
কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহে ঈদ উল আযহার প্রধান জামাত সকাল ৮টায় মহানগরীর কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। মাস্ক পড়ে ও স্বাস্থ্যবিধি মেনে মুসল্লীরা নামায আদায় করেন।
গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাসসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঈদের নামাজে অংশ নেন। এরপর একেএকে অন্যান্য মসজিদ ও ঈদগাহ মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।
ঈদের নামাজ আদায়ের সময়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী, মুখে মাস্ক পড়ে ও স্বাস্থ্যবিধি মেনে কাতারে দাঁড়ান মুসল্লিরা। করোনাভাইরাস মহামারি থেকে রক্ষা পেতে নামাজ শেষে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়।
এছাড়া মোনাজাতে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়। এসময় বৈশ্বিক করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতদের জন্য দোয়া করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন