• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে ৯ জনের মৃত্যু

Mymensing news
❏ বৃহস্পতিবার, জুলাই ২২, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ জন করোনা শনাক্ত হয়ে ও বাকিরা উপসর্গ নিয়ে মারা যান।

করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের সুমনা (৩৫), ত্রিশালেরআব্দুল মজিদ (৭০) ও মনির হোসেন (৩২)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের এমদাদুল হক (৫০), রমেসা (১০০), ত্রিশালের সামাদ (৯০), নেত্রকোনার বারহাট্টা উপজেলার ফজরুনেসা (৬০), জামালপুর সদরের রাজিয়া (৮৫) ও মাদারগঞ্জ উপজেলার মেরি (৫০)।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, বর্তমানে করোনা ইউনিটে ৩৭৯ জন চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২২ জন। নতুন করে ভর্তি হয়েছেন ৩২ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে ৫৪ জন সেবা নিয়েছেন ও ১৫ জন টেলিমেডিসিন সেবা নিয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ২২৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় আক্রান্তের হার ২৫ দশমিক ২২ শতাংশ।

জেলা প্রশাসনের তথ্যমতে, জেলায় এ পর্যন্ত ৯৫ হাজার ৫০৩ টি নমুনা পরীক্ষা করে ১২ হাজার ১৩৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮ হাজার ৫৯৫ জন সুস্থ হয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন