ভোলায় কুকুরের কামড়ে ১৩জন আহত

charfassion hospital
❏ বৃহস্পতিবার, জুলাই ২২, ২০২১ দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক: ভোলার চরফ্যাসনে কুকুরের কামড়ে শিশু ও নারী-পুরুষসহ ১৩জন আহত হয়েছে। আহতদের চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভেক্সিন ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন বশাক বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলার বেতুয়া, চর মাদ্রাজ ও ফ্যাসনগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটেছে। কয়েকটি কুকুর পৃথকভাবে কামড়িয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহতরা হলেন, উপজেলার ফ্যাসনগঞ্জ এলাকার বাসিন্দা মিজান (২১), জিন্নাগড়ের বাসিন্দা রাকিব (৪), মাদ্রাজের বাসিন্দা শাহিনুর (২২), আসলামপুর আয়শাবাগের বাসিন্দা ফরহাদ (৯), একই এলাকার বাসিন্দা ইয়াছিন (৬), হামিদপুরের বাসিন্দা সামিয়া (১৭), আটকপাট এলাকার মেহেদী হাসান (১০), আয়েশাবাগ এলাকার সানজিদা (৭), আহাদ (৭), নতুন স্লুইসগেট এলাকার জিহাদ (১১), আসলামপুরের সারমিন (৬), বেতুয়া স্লুইসগেট এলাকার আলাউদ্দিন (৩৫), ফাতেমাবাদ গ্রামের নুহা (৫)।

চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন বশাক বলেন, আহতদের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা ও ভেক্সিন দেয়া হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন