🕓 সংবাদ শিরোনাম

সাগরে গভীর নিম্নচাপ, সারাদেশে মাঝারি থেকে ভারী বৃষ্টিস্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যু

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

বাগেরহাটে ঢাকা-খুলনা মহাসড়কে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত

Bagerhat news
❏ শুক্রবার, জুলাই ২৩, ২০২১ খুলনা

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটের ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগতির পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ জুলাই) সকালে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই নিহত ছয়জনের মরদেহ উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে রেখেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। এ ঘটনায় পিকআপ ভ্যানচালক ওসমান গনিকে (২০) আটক করেছে ফকিরহাট থানা পুলিশ।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক ও ফকিরিহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত ছয় যাত্রীর মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- বাগেরেহাট জেলার রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উতপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)। আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়। অবস্থা গুরুত্বর হওয়ায় নূর মোহাম্মাদকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। বৃহস্পতিবার (২২ জুলাই) সাতক্ষীরা থেকে পানের বরজের ১০ শ্রমিক নিয়ে মাদারীপুর এলাকায় গিয়েছিলেন তিনি। সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে রাস্তায় এসে দেখি ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার ওপর পড়ে আছে। পরে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার  বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ইজিবাইকে থাকা আহত আরও এক যাত্রী স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়া এলাকায় যাচ্ছিল আর  পিকআপ ভ্যানটি ফকিরহাটের দিকে যাচ্ছিল।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আমরা পিকআপ চালককে আটক করেছি। তিনি সাতক্ষীরা থেকে লোক নিয়ে মাদারীপুর থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন