🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

নাচানাচি করতে গিয়ে ডুবলো পিকনিকের লঞ্চ! অল্পের জন্য রক্ষা পেল যাত্রীরা

পিকনিকের লঞ্চ
❏ শুক্রবার, জুলাই ২৩, ২০২১ ঢাকা, দেশের খবর

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাসুলিয়ায় যাত্রী নিয়ে একটি পিকনিকের লঞ্চ ডুবে যায়। তবে এ ঘটনায় কোন হতাহত হয়নি।বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে উপজেলার বাসুলিয়ার (চাপড়া বিল) এ ঘটনা ঘটে।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে যায়। এ ঘটনায় সবাইকে উদ্ধার করা হয়েছে। কেউ নিখোঁজ বা আহত নেই। লঞ্চটিও উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদ উপলক্ষে বৃহস্পতিবার টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা গ্রামের ৩৫-৩৬ জন পিকআপ ভ্যান ও সাউন্ড সিস্টেম ভাড়া নিয়ে পিকনিক স্পট বাসুলিয়ায় (চাপড়া বিল) বেড়াতে আসেন। পরে সেখানে একটি লঞ্চ ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘুরতে থাকেন তারা।

সাউন্ড সিস্টেমে গানের তালে তালে নাচানাচির এক পর্যায়ে লঞ্চটি ডুবে যায়। লঞ্চে থাকা সবাইকে উদ্ধার করা হয়েছে। লঞ্চে থাকা একাধিক যাত্রী বলেন, আমরা ঈদ উপলক্ষে বাসুলিয়ায় বেড়াতে আসি। সেখান থেকে একটি লঞ্চ ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করি। বক্সে গানের তালে তালে সবাই নাচছিল। এক পর্যায়ে লঞ্চটি ডুবে যায়।

পরে অন্যান্য নৌকার যাত্রীদের সহযোগিতায় সবাই উঠে আসি। আর কেউ নিখোঁজ নেই। সবাই সুস্থ আছে। অল্পের জন্য রক্ষা পেয়েছি। তবে আমাদের ৩৫-৩৬টি মোবাইল ও কিছু টাকাও লঞ্চটিতে রয়েছে।

এদিকে বাসুলিয়ার (চাপড়া বিল) ঈদ উপলক্ষে হাজার হাজার দর্শনার্থীরা বেড়াতে এসেছেন। তবে স্বাস্থ্য বিধি মানছে না কেউ। কেউ থুঁতনির নিচে মাস্ক পরিধান করছেন আবার কাউকে প্যান্টের বেলের সাথে ঝুলিয়ে রাখতে দেখা গেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন