• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কানে হেডফোন লাগিয়ে হাটাহাটি, অ্যাম্বুলেন্সের চাপায় যুবক নিহত

Chuadanga news
❏ শনিবার, জুলাই ২৪, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের গৌরীপুরে কানে হেডফোন লাগিয়ে হাটার সময় বাদল বিশ্বশর্মা (২৫) নামে এক যুবক অ্যাম্বুলেন্সের চাপায় নিহত হয়েছে। এ ঘটনায় অ্যাম্বুলেন্সকে জব্দ করে চালক আলমাস হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহত বাদল বিশ্বশর্মা উপজেলার অচিন্তপুর গ্রামের প্রফুল্ল বিশ্বশর্মার ছেলে। সে ঢাকায় গার্মেন্টসকর্মী হিসেবে চাকরি করত।

শনিবার (২৪ জুলাই) বিকেল পৌনে তিনটার দিকে গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুর মাদ্রাসা সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে।বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার।

তিনি বলেন, রাজধানীর সাভার থেকে একটি মৃতদেহ নিয়ে বেসরকারি অ্যাম্বুলেন্সটি নেত্রকোণার তেলিগাতি এলাকায় গিয়েছিল। সেখানে মরদেহ রেখে ফেরার পথে গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুর মাদ্রাসা সংলগ্ন এলাকার কাছাকাছি আসতেই বাদল বিশ্বশর্মা একটি দোকান থেকে পান কিনে এবং পান খেয়ে কানে হেডফোন লাগিয়ে গান শুনে রাস্তা দিয়ে হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। এমতাবস্থায় দ্রুত গতিতে আসা অ্যাম্বুলেন্সের ধাক্কায় গুরুতর আহত হয় বাদল বিশ্বশর্মা। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক অ্যাম্বুলেন্সটি জব্দ করে চালক আলমাস হোসেনকে আটক করা হয়েছে। মরদেহ এখনো (বিকল সাড়ে পাঁচটা পর্যন্ত) থানায় রয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তরসহ চালকের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন