🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ভালুকায় বাড়ির আঙিনায় গাঁজা চাষ, ৪ টি গাছ উদ্ধার

Mymensing news
❏ শনিবার, জুলাই ২৪, ২০২১ ময়মনসিংহ

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলায় বাড়ির আঙিনায় গাঁজা গাছের চাষ সহ ৪টি গাছ উদ্ধার করে ভালুকা মডেল থানা।উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের মামারিশপুর গ্রামের মধ্যপাড়ায় আজ ২৪ শে জুলাই ৭.৩০ ঘটিকায় নুরুল আমিন (৫০) এর বাড়ির রাস্তার পাশে পাট গাছের আড়াল থেকে ৪ টি গাঁজা গাছ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিতে এস.আই. বিল্লাল হোসেন মামারিশপুর থেকে চারটি গাঁজা গাছ উদ্ধার করেছেন গাছগুলো পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে তারপর আমরা নিশ্চিত করে বলতে পারব।

একই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার আসমত আলী জানান, সে পূর্ব থেকে গাঁজার নেশায় আসক্ত ছিল, বিষয়টি এলাকার লোকজন সহ আমরা সকলেই অবগত ছিলাম এবং সে পূর্বেও গাজা খাওয়া অবস্থায় পুলিশের হাতে ধরা পড়েছে।
গাঁজা চাষি নুরুল আমিন একই গ্রামের মৃত হাতেম আলী মুনসীর ছেলে। সে পেশায় একজন করাতি।

স্থানীয় সূত্রে জানা যায়, সে নিয়মিত একজন গাঁজাসেবী এবং বাড়িতে লোকজন নিয়ে গাজা খাওয়ার আসর বসাতেন, দূরদূরান্ত থেকে লোকজন এসে তার আসরে যোগ দিতেন। গাজার টাকা জোগাড় সহ চাষ বৃদ্ধি করার জন্য তার স্ত্রীর কাছে সম্প্রতি ২ লক্ষ টাকা যৌতুক দাবি করেন।এতে করে তার স্ত্রী বিরক্ত হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগে তার স্বামীর গাজা খাওয়ার বিষয়টি উল্লেখ করেন।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন