• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

lash
❏ সোমবার, জুলাই ২৬, ২০২১ খুলনা

মনিরুজ্জামান মনির, শৈলকুপা (ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৯নং মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে।

রোববার (২৫ জুলাই) রাতে মন্নু চেয়ারম্যানের সমর্থক রাশিদুল ইসলাম মৃধা (৪৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সাথে দামুকদিয়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে ঝন্টু মোল্ল্যা আহত হন।

এই হত্যার জন্য আওয়ামী লীগের অপর গ্রুপকে দায়ী করে নিহতের ভাতিজা আজমীর শরীফ জানান, শুক্রবারে আধিপত্য বিস্তার নিয়ে গ্রামে সংঘর্ষ হয়। বিষয়টি মীমাংসার জন্য আজ রোববার রাতে শৈলকুপা থানায় বৈঠকের জন্য ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাকেন। ওসির মীমাংসা বৈঠকে রাশিদুল ইসলামসহ মন্নু চেয়ারম্যানের লোকজন হাজির হন। প্রতিপক্ষ গ্রুপের কেউ হাজির না হয়ায় ওসি সাহেব আগামীকাল মীমাংসার কথা বলেন।

রাশিদুল ইসলামসহ তার লোকজন বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে প্রতিপক্ষ গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। রাতের আধারে তারা রাশিদুল ইসলাম ওরফে উকিল মৃধাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। তাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তার ও সামাজিক দ্বন্দ্বের জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন