• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

মির্জাপুরে সরকারি গাছ কেটে কারাগারে গেলেন বাবু

atok 5235
❏ সোমবার, জুলাই ২৬, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের লক্ষীন্দা গ্রাম থেকে ২০টি সরকারি গাছ কাটায় অপরাধে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত একই ইউনিয়নের মহদীনগর গ্রামের জাহাঙ্গীর আলম খানের ছেলে হামিদুর রহমান বাবু (৩১) বলে জানা গেছে। এ ঘটনায় গত সোমবার অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে মির্জাপুর থানায় (১৯ জুলাই) একটি মামলা দায়ের করা হয়।

জানা গেছে, গত ১০-১২ দিন আগে আনাইতারা ইউনিয়নের লক্ষীন্দা গ্রাম থেকে ২০টি আকাশমণি গাছ কেটে টুকরো টুকরো করে একই ইউনিয়নের মহদীনগর কুমেরপাড় এলাকায় এনে রাখা হয়। পরে গাছ কাটার বিষয়টি জানতে পেরে ইউএনও, এসিল্যান্ডকে অবগত করার পর নির্দেশনা অনুযায়ী সরেজমিন পরিদর্শন করে অজ্ঞাত বেশ কয়েকজনকে অভিযুক্ত করে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন আনাইতারা ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি মো. সাহাদত হোসেন।

মামলার পর থেকে অভিযানে নামে পুলিশ। পরে নিজ হেফাজতে গাছগুলো রাখার দায়ে হামিদুর রহমান বাবু নামের ব্যক্তিকে শনিবার (২৫ জুলাই) রাত ৯টার দিকে আটক করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. মজিবর রহমান জানান, সরকারি গাছ কাটার অপরাধে তাকে আটক করে রোববার বিকালে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন