• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

বেলকুচিতে বালুভর্তি ট্রাক ও অটোভ্যানের সংঘর্ষে নিহত ১, আহত ৪

news5632
❏ সোমবার, জুলাই ২৬, ২০২১ রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি- সিরাজগঞ্জের বেলকুচি-এনায়েতপুর আঞ্চলিক সড়কে বালুভর্তি ট্রাক ও ব্যাটারী চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অটোভ্যানের যাত্রী শাহানা বেগম (৩৫) নিহত হয়েছে। এ সময় আরও ৪ জন আহত হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নে (বেলকুচি -এনায়েতপুর) সড়কে ঘটনাটি ঘটে। নিহত শাহানা বেগম বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি মুচিপাড়া গ্রামের মোকবেল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বেলকুচি-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুর এলাকা একটি অটোভ্যান ৩ জন যাত্রী নিয়ে পৌছলে এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলে ভ্যানে থাকা একজন মহিলা যাত্রী নিহত হয়। এই ঘটনায় আরো ৪ জন আহত হয় । আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপিটালে পাঠানো হয়েছে।

সিনিয়র পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) মোহাম্মদ সিদ্দিক আহমদ জানান, আমরা খবর শোনার পর ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছি। তবে আমরা আসার পূর্বেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হসপিটালে প্রেরণ করেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন