🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

বার্সেলোনার সঙ্গে নেইমারের নতুন চুক্তি

neymar 3242
❏ মঙ্গলবার, জুলাই ২৭, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই বার্সেলোনার সঙ্গে ঝামেলা চলে আসছিলো নেইমারের। তবে সকল ঝামেলা মিটিয়ে অবশেষে সমঝোতায় আসলো ব্রাজিল তারকা নেইমার ও ফুটবল ক্লাব বার্সা।

সোমবার (২৬ জুলাই) এক বিবৃতিতে দুই পক্ষের মাঝে চলমান সমস্যা বন্ধুত্বপূর্ণভাবে মিটিয়ে ফেলা হয়েছে বলে জানায় স্প্যানিশ ক্লাবটি। জানানো হয়, কেউ কারও বিপক্ষে আর আদালতে লড়াই চালিয়ে যাবে না। সিভিল অ্যান্ড লেবার কোর্টে যে মামলাগুলো সেগুলো প্রত্যাহার করে নেওয়া হবে।

হুয়ান লাপোর্তা কার্মেলোনার সভাপতি হওয়ার পর নেইমারের বিষয়টি গুরুত্ব পায়। শুধু শুধু বিষয়টাকে ঝুলিয়ে রেখে বারবার আদালতের সামনে হাজির হওয়া একটা বাড়তি ঝামেলা মনে করে ক্লাবটির কর্তৃপক্ষ। এ কারণে নেইমারের সঙ্গে একটি চুক্তি করেছে বার্সা। যে চুক্তির আলোকে দু’পক্ষই আদালাত থেকে নিজেদের মামলাগুলো প্রত্যাহার করে নেবে।

উল্লেখ্য, বার্সেলোনা দাবি করেছিলো তারা নেইমারের কাছে ১৬.৭ মিলিয়ন ইউরো পাবে। অন্যদিকে বার্সার কাছে ৪৭.২ মিলিয়ন ইউরো দাবি করে মামলা করেছিলো নেইমার। ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এ নিয়ে অনেক কিছু হয়েছে। অবশেষে চুক্তির মাধ্যমে এই ঝামেলার অবসান হলো।

আরও পড়ুন :
কাদিজের মাঠে কাঁদল বার্সেলোনা

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

tamim n234n ২০২৩ বিশ্বকাপ জিততে চান তামিম

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন