🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

শাহজাদপুরে লকডাউন কার্যকরে অভিযান, ২০ হাজার টাকা জরিমানা

Sirajgonj news
❏ মঙ্গলবার, জুলাই ২৭, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনের লক্ষ্যে বাংলাদেশ সরকার ঘোষিত ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউনের অংশ হিসেবে আজ মঙ্গলবার ৫ম দিনের মতো লকডাউন চলছে।

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে ৫ জন ব্যাবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, দেশব্যাপী কঠোর লকডাউন কার্যকরের অংশ হিসেবে মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০টায়ে সিরাজগঞ্জের শাহাজদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা’র নেতৃত্বে পৌর শহরের মণিরামপুর বাজার ও দ্বারিয়াপুর বাজারের বিভিন্ন স্পটে লকডাউন নিশ্চিতে অবস্থান নেয় বাংলাদেশ সেনাবাহিনী ও আনসার সদস্যরা।

এসময় পথচারীদের বাইরে বেড় হওয়ার কারণ জিজ্ঞাসা করা হয় এবং মাস্ক পরিধান নিশ্চিত করা হয়। পরে দ্বারিয়াপুর বাজারের বেশকয়েকটি দোকান মালিককে দোকান খোলা রাখার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, জনসাধাণ সচেতন না হলে জরিমানা করে লকডাউন কোনভাবেই কার্যকর করা সম্ভব না। তিনি জনসাধরণকে আগামী ৫ আগস্ট পর্যন্ত ঘরে থাকার আহবান জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন