🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Keranigonj news
❏ বুধবার, জুলাই ২৮, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও মিলাদ মাহ্ফিলের আয়োজন করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

গতকাল (২৭শে জুলাই) মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকায় চুনকুটিয়া চৌরাস্তায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মিরাজুর রহমান সুমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমজান আলী মেম্বার এর সার্বিক তত্ত্বাবধানে কেক কেটে সজিব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন করেন। এরপর বাইতুল মামুর চৌধুরী বাড়ী জামে মসজিদের খতিব মুফতি নুর উদ্দিন শেখ দেশ ও জাতির মঙ্গল কামনার্থে দোয়া মোনাজাত পরিচালনা করেন। পরে আগত অতিথিদের মিষ্টি ও কেক দিয়ে আপ্যায়িত করা হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জহিরুল ইসলাম জহির, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নুর আলম রবি, যুগ্মসাধারণ সম্পাদক শাহ সেলিম বাবু, যুগ্মসাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ পাভেল, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ শিপন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উৎপল মজুমদার, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ বিভিন্ন ইউনিয়নের নেতা ও কর্মীবৃন্দ সহ প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন