• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জা

kader 52342
❏ বুধবার, জুলাই ২৮, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বৈরিতা ভুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন তার ছোট ভাই নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

চিকিৎসার উদ্দেশে আমেরিকা যাওয়ার আগের দিন মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে বড় ওবায়দুল কাদেরের সংসদ ভবন এলাকার সরকারি বাসায় যান তিনি। এরপর বেশ কিছু সময় দুই ভাই কথাবার্তা বলেন।

সাাক্ষাতের পরপরই এ বিষয়ে কাদের মির্জা পরে নিজেই তার ফেসবুক পেজ থেকে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশে রওনা হওয়ার আগে আমার শ্রদ্ধেয় বড় ভাই, জননেতা জনাব ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাৎ করে দোয়া নিই। এ সময় কোম্পানিগঞ্জের বিরাজমান রাজনৈতিক অস্থিরতা স্থিতিশীল করার লক্ষ্যে আলোচনা হয়।’

তিনি আরও বলেন, সকলে ধৈর্যবান হয়ে শান্তির লক্ষ্যে কাজ করুন। শান্তি প্রতিষ্ঠার জন্য যে যার অবস্থান থেকে সহযোগিতা করুন। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নিজ বাড়ির দরজায় মা-বাবার কবর জিয়ারত শেষে ঢাকার উদ্দেশে যাত্রা করেন কাদের মির্জা।

আমেরিকা যাত্রায় তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক ও আমেরিকা প্রবাসী আইয়ুব আলী।

ইতোপূর্বে বড়ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরামর্শে ফলোআপ চিকিৎসার জন্য আমেরিকা যাওয়ার উদ্দেশে গত ১০ জুন সব প্রস্তুতি সম্পন্ন করেও শেষ মুহূর্তে অজ্ঞাত কারণে যাত্রা বাতিল করে বিমানবন্দর থেকে ফিরে আসেন কাদের মির্জা।

আরও পড়ুন :
rofiki n34 হেফাজত নেতা রিজওয়ান রফিকী গ্রেফতার

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

pori n234n2 আদালতে হাজিরা দিলেন পরীমণি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

pori n34n হাজিরা দিতে আদালতে পরীমনি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন