🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

মাইক্রোবাসে যাত্রী পরিবহন: চালক ও হেলপারকে কারাদন্ড

atok 523
❏ বুধবার, জুলাই ২৮, ২০২১ বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- কঠোর লকডাউনের নির্দেশনা অমান্য করে মাইক্রোবাসে যাত্রী পরিবহন করার অভিযোগে পটুয়াখালীতে যাত্রীবাহী একটি মাইক্রোবাসের চালক এবং হেলপার ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় পটুয়াখালীর দুমকি উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুলস্নাহ সাদীদ এই কারাদন্ড প্রদান করেন।

করাদন্ড প্রাপ্ত মাইক্রোবাস চালক কামরম্নল ইসলাম (৩০) দড়্গিন দুমকির শাহজাহান হাওলাদারের পুত্র এবং মাইক্রোবাসের হেল্পার সিরাজুল ইসলাম (৩৫) রংপুরের পিরগাছা উপজেলার জামিরজাম এলাকার কুদ্দুস মিয়ার পুত্র।

দুমকি থানার ডিউটি অফিসারের দায়িত্বে থাকা উপ পুলিশ পরিদর্শক সামছুন্নাহার জানান, নিয়মিত চেকপোস্টে থানা পুলিশের একটি টিম মাইক্রোবাসটিকে আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসার তাদের ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। মাইক্রোবাসটি বর্তমানে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

জেলা প্রশাসনের তথ্যমতে মঙ্গলবার পটুয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় ৮টি মোবাইল কোর্ট এর মাধ্যমে ১০১ জনের কাছ থেকে ১ লক্ষ ১০ হাজার ১শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। সরকার ঘোষিত নির্দেশনা অমান্য করায় এই জরিমানা আদায় করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন