• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

টাঙ্গাইলে জমজ ভাইয়ের সঙ্গে জমজ বোনের বিয়ে

biye 52342
❏ বুধবার, জুলাই ২৮, ২০২১ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে কাকতালীয়ভাবে জমজ দুইভাইয়ের সঙ্গে জমজ দুই বোনের বিয়ে হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নেটিজেনরা তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কঠোর লকডাউনের মধ্যে বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ের সঙ্গে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। পরে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলে আল আমিন ও আমিনুল মাস্টার্স পাস করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে চাকরি করেন।

অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যজম মেয়ে ফাতেমা ও ফারজানা দুজনই মাস্টার্স শেষ করেছে। বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিনে যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের বিয়ে হয়।

যমজ বোনের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম জানান, ঘটকের মাধ্যমে যমজ বোনের জন্য যমজ ছেলের সন্ধান পাওয়া যায়।মেয়েরাও মাস্টার্স শেষ করেছে আবার ছেলেরাও মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

আরও পড়ুন :
Chuadanga news গোপালগঞ্জ সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

fish wn32 ১৮ কেজির কাতল মাছ বিক্রি হলো ২৫ হাজার টাকায়

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

করোনায় দুইজনের প্রাণহানি ফরিদপুর করোনায় দুইজনের প্রাণহানি

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

kotalipara photo কোটালীপাড়ায় ব্যতিক্রমী প্রীতি ফুটবল ম্যাচ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন