পাবনায় যৌন উত্তেজক ঔষধ তৈরির কারখানার সন্ধান, ২ লাখ টাকা জরিমানা

ঔষধ তৈরির কারখানার সন্ধান
❏ বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১ দেশের খবর, রাজশাহী

পাবনা প্রতিনিধি
পাবনা শহরের শালগাড়িয়া মাছুম বাজার এলাকায় কসমিকো ইউনানি ল্যাবরেটরিজ লিমিটেড নামে একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ ও ঔষধ তৈরির কারখানার সন্ধান পেয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

এ সময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, ঔষধ তৈরির উপকরণ জব্দ করা হয়। পরে কারখানার মালিককে ভোক্তা অধিকার আইনে দুই লাখ টাকা জরিমান করা হয়। বুধবার (২৮ জুলাই) বিকেলে এ অভিযান চালানো হয়

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আব্দুল হান্নান বলেন, দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ ও ঔষধ তৈরি করে আসছিলেন কারখানার মালিক মমতাজ পারভীন। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ ও ঔষধ পাবনা শহর সহ দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে বাজারজাত করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার বিকেল ৫টার দিকে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, ঔষধ এবং এসব তৈরির উপকরণ জব্দ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে কারখানা মালিক হাকিম মোছাঃ মমতাজ পারভিন কে দুই লাখ টাকা জরিমানা এবং কারখানাটি সিলগালা করা হয়।

এ সময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও পাবনা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক আব্দুল সালাম উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরনের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসূচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন