• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ঘাড়াঘাটে শতাধিক পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রান বিতরণ

HILI PIC-2
❏ বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে করোনাভাইরাস ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় দুস্থ্য শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

আজ (২৯ জুলাই) বৃহস্পতিবার দুপুরে ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি এলাকার হরিপুর উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর এরিয়ার অধিনস্থ ১৬ পদাতিক ব্রিগেডের ব্যবস্থাপনায় সেনাবাহিনীর নিজস্ব তহবিল হতে এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান জানান, করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। যার জন্য পুলিশ বিজিবির পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী মাঠ পর্যায়ে বিভিন্ন রকম সেবা প্রদান করে যাচ্ছে। তারই ধারাবাহীকতায় গরীব অসহায় দুস্থ্যদের মাঝে নিজ তহবীল হতে ত্রাণ বিতরণ করছে। পর্যায়ক্রমে দিনাজপুর জেলার ১৩ উপজেলায় সকল গরীব অসহায় দুস্থ্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হবে। পরিশেষে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ও মাস্ক পরিধান করে চলাচলের অনুরোধও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম, হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজীব, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিনসহ অনেকে।

আরও পড়ুন :
সড়ক দূর্ঘটনায় নিহত হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত এক

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

debigonj 23 প্রেমিকার সাথে দেখা করতে এসে মারধরের শিকার কিশোর!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

মোটরসাইকেল পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

Lalmonirhat news সমতলে চা চাষ, সাংবাদিক বিপুলের সাফল্য

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন