• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে যুবক আহত

উত্যক্ত করার প্রতিবাদ করায়
❏ শুক্রবার, জুলাই ৩০, ২০২১ ঢাকা, দেশের খবর

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে স্কুলছাত্রী সুরাইয়া আক্তার (১৫) উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে মো. আসিফ (১৮)-কে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে আসিফকে বখাটেরা গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা চালায় বলে জানালেন তার পিতা মো. নাজির আলী(৫০)। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করে। আহত আসিফে গলায় ও ঘাড়ে ১২টি সেলাই হয়।

স্থানীয়রা জানান, সকালে শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার (১৫) অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাসার ফেরার পথে বখাটেরা পথ রোধ করে উত্যক্ত করতে থাকে। এ সময় আসিফের বড় ভাই ওই পথ দিয়ে যাওয়ার সময় বিষয়টি তার নজরে পড়ে। তখন এ ঘটনার প্রতিবাদ করলে বখাটেরা চলে যায়। তার কিছুক্ষণ পর ঔ বখাটেরা ২০-২৫ জন এক সঙ্গে আসিফের ভাইকে খোঁজতে থাকে। তাকে না পেয়ে আসিফকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়। এর আগে ওই বখাটে যুবকরা আরও দুইটি উত্যক্তের ঘটনা ঘটিয়েছে বলে জানান স্থানীয়রা।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক সুজিত সরকার বলেন, এঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আসামীদের আটকে অভিযান চলছে।

আরও পড়ুন :
পানিতে ডুবে সুনামগঞ্জে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

সড়ক দূর্ঘটনায় নিহত হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত এক

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

লাশ উদ্ধার কক্সবাজার সমুদ্রে ভাসছিল অজ্ঞাত তরুণের মরদেহ

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

করোনায় দুইজনের প্রাণহানি ফরিদপুর করোনায় দুইজনের প্রাণহানি

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন